শনিবার, ৩০ মে ২০২০, ০৭:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসায় কিশোরীর মৃত্যুর অভিযোগ কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি’র) প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মাদকসহ একজন আটক কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য আটক হোমনায় সাতটি চোরাই গরু উদ্ধার, আটক-১ কালিরবাজারে মেম্বার পুত্রের অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসী কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা আগামীকাল থেকে কুমিল্লায় সকল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ পড়ার অনুমতি কুমিল্লায় শপিংমল খুলছে ১০ মে, খোলা থাকবে বিকেল ৪টা পর্যন্ত চৌদ্দগ্রাম বাজারে সরকারি নির্দেশ মানছে না কাপড় ব্যবসায়ীরা, ১২ হাজার টাকা জরিমানা আদালতের নির্দেশ অমান্য করে শতবছরের পুকুর ভরাট করে বুড়িচং নিমসারে অবৈধভাবে পরিচালনা
কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা

কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা

স্টাফ রিপোর্টারঃ
মাদক ব্যবসায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডার জের ধরে কুমিল্লায় আলমগীর হোসেন নামে এক ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা।
মঙ্গলবার (৫ মে) রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার মথুরাপুর সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত রুবেল নামে একজনকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ। নিহত আলমগীর হোসেন ওই গ্রামের আইয়ূব আলীর ছেলে এবং গ্রেফতারকৃত রুবেল সদর দক্ষিণ উপজেলার মোড়াপাড়া গ্রামের হারুনুর রশীদের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ভারত সীমান্তবর্তী মথুরাপুর গ্রামের বাসিন্দা ট্রাক্টর চালক আলমগীর হোসেন তার বাড়ির সামনে দিয়ে মাদক পাচারে বিভিন্ন সময় বাঁধা প্রদান করতো। এতে স্থানীয় মাদক ব্যবসায়ীরা তাঁর প্রতি ক্ষুব্ধ হয়ে ওঠে।মঙ্গলবার সন্ধ্যায় আলমগীরের বাড়ির সামনে মাদক ব্যবসায়ীরা আসলে তাদের সাথে বাকবিতন্ডার জড়িয়ে পড়েন। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা তাকে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডার জের ধরে আলমগীরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় রুবেল নামে এক আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং হত্যাকান্ডের সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েব সাইটের কোনো লেখা ,ছবি বিনা অনুমতিতে অন্যকোথাও প্রকাশ করা সম্পূর্ণ বে-আইনি ।
Desing & Developed BY ThemesBazar.Com