শনিবার, ৩০ মে ২০২০, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসায় কিশোরীর মৃত্যুর অভিযোগ কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি’র) প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মাদকসহ একজন আটক কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য আটক হোমনায় সাতটি চোরাই গরু উদ্ধার, আটক-১ কালিরবাজারে মেম্বার পুত্রের অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসী কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা আগামীকাল থেকে কুমিল্লায় সকল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ পড়ার অনুমতি কুমিল্লায় শপিংমল খুলছে ১০ মে, খোলা থাকবে বিকেল ৪টা পর্যন্ত চৌদ্দগ্রাম বাজারে সরকারি নির্দেশ মানছে না কাপড় ব্যবসায়ীরা, ১২ হাজার টাকা জরিমানা আদালতের নির্দেশ অমান্য করে শতবছরের পুকুর ভরাট করে বুড়িচং নিমসারে অবৈধভাবে পরিচালনা
দৈনিক সময়ে আলো কুমিল্লা প্রতিনিধি সিরাজুল ইসলাম চৌধুরীকে হত্যার চেষ্টা; স্থানীয় সাংবাদিকরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ, দোষীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানান

দৈনিক সময়ে আলো কুমিল্লা প্রতিনিধি সিরাজুল ইসলাম চৌধুরীকে হত্যার চেষ্টা; স্থানীয় সাংবাদিকরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ, দোষীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানান

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা নগরীতে সাংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরীকে কুপিয়ে রক্তাক্ত আহত করেছে মুখোশধারি সন্ত্রাসীরা। শরীরের বিভিন্ন অংশে কুপিয়েছে । তিনি দৈনিক সময়ের আলোর পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি, দৈনিক ময়নামতির সিনিয়র রিপোর্টার ও কুমিল্লা প্রেসক্লাবের সদস্য। তিনি নগরীর দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা। শনিবার (৭ মার্চ) নগরীর টমছমব্রিজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিৎিসাধীন রয়েছেন।

আহত সাংবাদিক সিরাজ জানান, দৈনিক ময়নামতি অফিসে দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে টমছমব্রিজ এলাকায় মুখোশ পরিহিত ৮/১০ জন আমাকে ঘেরাও করে গালমন্দ শুরু করে। তারা আমাকে চর্থার মাদক ব্যবসায়ি কাশেমের বিরুদ্ধে যাতে আর কিছু না লিখি , আর পরিণতি ভয়াবহ হবে বলে এলোপাথারি মারধর ও ছুরিকাঘাত করে। এ সময় আমি চিৎকার করে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে ফেলে পালিয়ে যায়।

তিনি আরো জানান, মাদক ব্যবসায়ি কাশেমের বিরুদ্ধে মাসখানেক আগে আমি লিখেছিলাম। সে আমাকে হত্যা করবে বলে অনেক হুমকি-ধমকি দিচ্ছিল। এরই ফলশ্রুতিতে আজ সন্ত্রাসী দিয়ে হামলা করে আমাকে হত্যা করতে চেয়েছে।
সাংবাদিক সিরাজের ভাই রুহুল আমিন জানায়, হামলাকারিদের পালিয়ে চর্থা এলাকায় ঢুকতে দেখেছে স্থানীয়রা। আমরা সকালে থানায় অভিযোগ করবো। পুলিশ এসে তথ্য নিয়েছে।

দৈনিক সময়ে আলো কুমিল্লা প্রতিনিধি সিরাজুল ইসলাম চৌধুরীকে হত্যার চেষ্টায় আজ শনিবার ১০ টা ১৫মিনিটে নগরীর টমছম ব্রিজ এলাকায় একদল মুখোশধারী সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।পথচারীরা গুরুতর অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সাংবাদিকরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি,অনতিবিলম্বে দোষী দের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েব সাইটের কোনো লেখা ,ছবি বিনা অনুমতিতে অন্যকোথাও প্রকাশ করা সম্পূর্ণ বে-আইনি ।
Desing & Developed BY ThemesBazar.Com