• শিরোনাম

    পাকিস্তান ভালো না খেলার কারণ জানালেন কপিল দেব

    | ১৪ জুলাই ২০১৯ | ২:১৬ পূর্বাহ্ণ

    পাকিস্তান ভালো না খেলার কারণ জানালেন কপিল দেব

    পাকিস্তান ক্রিকেট দল। ফাইল ছবি

    বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দলের পারফরম্যান্স মূল্যায়ন করতে গিয়ে ভারতের প্রথম বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক কপিল দেব বলেন, পাকিস্তান ভালো খেলবে কী করে? ওদের ওখানে ঘরোয়া ক্রিকেট খেলা হয় খুব কম। ভারতের মতো পাকিস্তানও বিশ্বকাপের আগেই বিদায় নেয়।

    বিশ্বকাপে বিভিন্ন দেশের পারফরম্যান্স নিয়ে দেশটির সংবাদ মাধ্যম আজকালকে দেয়া সাক্ষাৎকারে কপিল দেব বলেন, দক্ষিণ আফ্রিকা শেষ বেলায় অস্ট্রেলিয়াকে হারিয়ে নিউজিল্যান্ডকে ভারতের সামনে এনে দিল, এই পর্যন্তই। শ্রীলঙ্কা সত্যিই খারাপ হয়ে গেছে। তবে উঠে এসেছে বাংলাদেশ।

    বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স নিয়ে কপিল দেব বলেন, এবারের প্রতিযোগিতায় বাংলাদেশ বুঝিয়েছে যে, ওরা উন্নতির রাস্তায় আছে। সাকিব হল দুনিয়ার সেরা অলরাউন্ডার। ব্যাটসম্যানদের সঙ্গে লড়ে গেছে। ওর স্পিন বোলিং ছিল এফেক্টিভ।

    আমি চাইব, কোনও নেতিবাচক আলোচনায় না ঢুকে বাংলাদেশ যেন কয়েকটা বড় ক্রিকেটার তৈরি করার দিকে মন দেয়। ওজনদার ক্রিকেটার ছাড়া বিশ্বকাপের মতো টুর্নামেন্টে ধারাবাহিকভাবে জেতা যায় না।

    ১৯৮৮ সালে বাংলাদেশের মাঠে শ্রীলংকাকে হারিয়ে এশিয়া কাপ জয় প্রসঙ্গে কপিল দেব বলেন, তখন তো বাংলাদেশে ফুটবলও জনপ্রিয় ছিল। আমি চাই না, ফুটবল উঠে যাক। যার যেটা পছন্দ, সে সেটা খেলতে পারে। তবে, সেই সময়ের বাংলাদেশের সঙ্গে এখনকার বাংলাদেশের আকাশ পাতাল তফাৎ।

    সূত্র : যুগান্তর

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে onusondhanbd24.com