অাপসহীন সত্যান্বেষী
  • শিরোনাম

    কলেজের প্রবেশদ্বার এমপি চেকপোস্টের পাশে দাড়িয়ে কলেজের ইউনিফর্ম পরা অবস্থায় সিগারেট সেবন

    কুমিল্লা ইস্পাহানীতে সিগারেট পান কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩ ছাত্র

    মাহফুজ বাবু,কুমিল্লা | সোমবার, ২০ নভেম্বর ২০১৭

    কুমিল্লা ইস্পাহানীতে সিগারেট পান কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩ ছাত্র

    কুমিল্লা ক্যান্টনমেন্ট ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজ এর ইন্টার প্রথম বর্ষের রোহান নামের এক ছাত্রর প্রকাশ্যে সিগারেট পানে নিষেধ করায় দ্বন্দের জেরে সুত্রপাত। জানা যায় কুমিল্লার সেরা বিদ্যাপীঠ গুলোর একটি কুমিল্লা ক্যান্টনমেন্ট ইস্পাহানী স্কুল এন্ড কলেজ। এই কলেজের প্রথম বর্ষের ছাত্র গত ৮দিন আগে কলেজের প্রবেশদ্বার এমপি চেকপোস্টের পাশে দাড়িয়ে কলেজের ইউনিফর্ম পরা অবস্থায় সিগারেট সেবন করছিলো।

    বিষয়টি একই কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র হোসাইন মোঃ মিরাজের নজরে আসলে সে প্রতিবাদ জানায়। এতে ক্ষিপ্ত হয়ে মিরাজ উল্টো তাকে শাসায় এবং গালমন্দ করে। পরদিন মিরাজ তার ক্লাশের এক বন্ধু কে বিষয়টি জানালে গতকাল রবিবার মিরার ও তার বন্ধুর সামনে রোহান পুনরায় এগিয়ে এলে রোহানের সাথে থাকা বন্ধু মিরাজ কে একটি চড় মারে বেয়াদবি করতে নিষেধ করে এবং এও বলে দেয় যে সিনিয়রদের সামনে সিগারেট যেন পরবর্তীতে না পান করে। এঘটনায় জেরে আজ সোম বার দুপুরে ইস্পাহানী কলেজ ছাত্র রোহান ও তার কুমিল্লা শহরের বহিরাগত কিছু বন্ধু ও কুমিল্লা ভিক্টোরীয় কলেজের কিছু ছাত্রকে নিয়ে কলেজ গেটে অপেক্ষা করে। দুপুর দেড়টায় টেষ্ট পরীক্ষা শেষে মিরাজ কলেজ থেকে বেরুলে রাস্তায় বহিরাগতদের সাথে নিয়ে তার উপর ছুড়ি ও লাঠি নিয়ে হামলা করে রোহান।

    ক্যান্টনমেন্ট মার্কেটের সোনালি ব্যাংক এর পেছনে নিয়ে গিয়ে প্রায় ৩০/৩২ জন মিলে একাজনকে এলোপাথাড়ি মারধর করতে থাকে। এসময় বহিরাগত একজন মিরাজ কে ছুড়ি দিয়ে আঘাত করতে গেলে মিরাজ চড়াও হয় তাদের উপর। হাতাহাতিতে মিরাজ সহ রোহানে বন্ধু আবির সহ আরো একজন  আহত হয়। ছুরির আঘাতে দ্বিতীয় বর্ষের ছাত্র মিরাজের মাথা ফেটে যায়। পরে স্থানীয় লোকজন ঝগরা থামাতে না পেরে পুলিশে খবর দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে কুমিল্লা শহরের বাসিন্দা রোহান ও তার বন্ধুরা পালিয়ে গেলেও মিরাজ কে আহতাবস্থায় আটক করে পুলিশ।

    কোতোয়ালি থানাধীন স্থানীয় নাজিরা বাজার পুলিশ ফাঁড়ীর এস আই শামীম জানায়, ছাত্রদের সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে কলেজ ছাত্র মিরাজ কে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে ফাঁড়ীতে নিয়ে আসা হয়েছে। এবিষয়ে মিরাজের অভিভাবক কে খবর দেয়া হয়েছে। সন্ধ্যয় কলেজ বন্ধ থাকায় কর্তৃপক্ষের সাথে যোগাযোগ সম্ভব হয় নি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com