অাপসহীন সত্যান্বেষী
  • শিরোনাম

    দেবিদ্বারে অগ্নিকান্ডে এককোটি টাকার ক্ষয়ক্ষতি

    নিজস্ব প্রতিনিধিঃ | রবিবার, ২৪ মার্চ ২০১৯

    দেবিদ্বারে অগ্নিকান্ডে এককোটি টাকার ক্ষয়ক্ষতি

    কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১২টি ঘর আগুনে পুড়ে গেছে। এতে অন্তত নগদ টাকা ও অন্যান্য মালামালসহ প্রায় এককোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা। রোববার সকালে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল ১০টার দিকে জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মহরম আলীর বাড়ির রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে তাৎক্ষনিকভাবে আগুন বাড়ির আরও ১২টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মুরাদনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে। কিন্তু ততক্ষনে ওই বাড়ির শামসুল হক, আ: কুদ্দুস, আবদুল খালেক, সহিদ মিয়া ও আবু জাহেরসহ অন্যান্যদের ১২টি ঘর আগুনে সম্পূর্ণরুপে ছাই হয়ে যায়।এতে এসব ঘরে থাকা টাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামালসহ প্রায় এককোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানিয়েছেন।

    স্থানীয় ইউপি চেয়ারম্যান খন্দকার এম এ সালাম ও ইউপি সদস্য এরশাদ মিয়া জানান, অগ্নিকান্ডের বিষয়টি উপজেলা প্রশাসন থেকে অবহিত করা হয়েছে। বিকালে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা জানান, ইউনিয়ন পরিষদ থেকে ক্ষতিগ্রস্ত পরিবার গুলির তালিকা পাওয়ার পর সরকারীভাবে আর্থিক সহায়তা দেয়া হবে বলে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নীল ছবি যেভাবে তৈরি হয়

    ১৪ ডিসেম্বর ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com