অাপসহীন সত্যান্বেষী
  • শিরোনাম

    নৌকার বিরুদ্ধে কাজ করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে-সাজ্জাদ হোসেন স্বপন

    সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ | রবিবার, ২৪ মার্চ ২০১৯

    নৌকার বিরুদ্ধে কাজ করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে-সাজ্জাদ হোসেন স্বপন

    কুমিল্লার বুড়িচং উপজেলার আ’লীগের মনোনিত নৌকার প্রার্থী এ্যাড. আবুল হাশেম খাঁন তার দলীয় সমর্থনকে নিয়ে শনিবার রাত থেকে রোববার দিনব্যাপি উপজেলার ময়নামতি ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী গনসংযোগ করেন।

    এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলার প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. সাজ্জাদ হোসেন স্বপন বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আ’লীগের দলীয় উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে কাজ করলে তাকে দলীয় পদ থেকে বঞ্চিত করা হবে এবং আগামীতে দলীয় পদ বা মনোনয়ন দেওয়া হবে না এমন কি দল থেকে আজীবন বহিষ্কার করা হবে।

    তিনি আরও বলেন, দলের বাহিরে যারা কাজ করছে এখন থেকে ২৪ ঘন্টার মধ্যে তারা যদি নৌকাতে যোগ না দেয় তাহলে দলের সিদ্বান্ত অনুযায়ী দল থেকে বহিষ্কার করতে বাধ্য হব। উপজেলা নির্বাচনের আর বাকি আছে ৫ দিন। যতই দিন যাচ্ছে ততই পরিবর্তন হচ্ছে দৃশ্যপট। মাঠ দখলের লড়াই চলছেই। উপজেলার বেশির ভাগ আ’লীগ নেতাকর্মীই নৌকার পক্ষে একাট্টা। কর্মীসভা ও মতবিনিময় সভায় প্রচুর লোক সমাগম হচ্ছে আবুল হাশেম খাঁনের পক্ষে। বিশেষ করে যুবক শ্রেণির লোকজনই বেশি দেখা যায়। আর আবুল হাশেম খাঁনের সাথে রয়েছে মুরুব্বি শ্রেণির লোকজন। প্রতিদিনই নতুন নেতাকর্মী তার সাথে যুক্ত হচ্ছে। বিপুল সংখ্যক লোক সমাগম হচ্ছে। অপর দিকে সাধারণ জনমত আবার ভিন্ন কথা বলে। সাধারণ মানুষ চায় শান্তি। তারা সন্ত্রাস, মাদক ও অস্ত্রবাজি দেখতে চায় না। তারা চায় ভোট সুষ্ঠ ও শান্তিপূর্ণ হোক। তারা ভোট দিয়ে আবুল হাশেম খাঁনকে নির্বাচিত করতে চায়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com