অাপসহীন সত্যান্বেষী
  • শিরোনাম

    কুমিল্লার সকল শিক্ষা প্রতিষ্ঠানকে ইভটিজিং মুক্ত করা হবে – এমপি বাহার

    নিজস্ব প্রতিনিধিঃ | শনিবার, ২৩ মার্চ ২০১৯

    কুমিল্লার সকল শিক্ষা প্রতিষ্ঠানকে ইভটিজিং মুক্ত করা হবে – এমপি বাহার

    কুমিল্লা মডার্ণ হাই স্কুল বর্তমানে শিক্ষায়, শৃংখলায়, ফলাফলে, সংস্কৃতি চর্চায় এবং শিক্ষার্থীদের ক্রীড়া নৈপুন্যের মাধ্যমে যেভাবে অগ্রসর হচ্ছে দেশের একটি সেরা শিক্ষা প্রতিষ্ঠানের দিকে এগিয়ে যাচ্ছে। শনিবার সকালে বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, কোন এক সময় এই মডার্ণ হাইস্কুলে শিক্ষার মান ভালো ছিলনা, একটি পরিবারের কাছে এ বৃহৎ শিক্ষা প্রতিষ্ঠানটি জিম্মি ছিল, কোটি কোটি টাকা তারা হাতিয়ে নিয়ে এ শিক্ষা প্রতিষ্ঠানকে কোন উন্নতি করতে পারেনি, ধ্বংসের মূখে ঠেলে দিয়েছিল। সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা তাদের কষ্টের কথা কাউকে বলতেও পারেনি। কিন্তু আমি অনেক পরে হলেও এ প্রতিষ্ঠানকে বহু চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে দখরকারিদের হাত থেকে স্কুলটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। তিনি কুমিল্লার সকল শিক্ষা প্রতিষ্ঠানকে ইভটিজিং মুক্ত করার ঘোষনা দেন।বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য কুসিক প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পির সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: রুহুল আমিন ভূঁইয়া।

    এছাড়া অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের রেক্টর মমতাজ বেগম, প্রধান শিক্ষক এ কে এম আক্তার হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য হেলাল উদ্দিন, সদস্য সরওয়ার ফরহাদ পলাশ, মহিলা বিষয়ক সদস্য মাহবুবা আক্তার সাথী, সহকারি প্রধান শিক্ষক জীবন চন্দ্র দেবনাধ প্রমূখ।

    এছাড়া বিদ্যালয়ের অন্যান্য ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের মডার্ণ গার্লস গাইড দলের দৃষ্টি নন্দন নৃত্য পরিবেশনা তায়কোয়ানডো এসোসিয়েশনের মনোজ্ঞ ডিসপ্লে পুরো অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com