অাপসহীন সত্যান্বেষী
  • শিরোনাম

    বুড়িচং উপজেলাকে আধুনিক ও ডিজিটাল হিসেবে গড়ে তুলব-এড.আবুল হাশেম খাঁন

    নিজস্ব প্রতিনিধিঃ | বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯

    বুড়িচং উপজেলাকে আধুনিক ও ডিজিটাল হিসেবে গড়ে তুলব-এড.আবুল হাশেম খাঁন

    বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়াম্যান প্রার্থী এড. আবুল হাশেম খাঁন ষোলনল ইউনিয়নের বিভিন্ন গ্রামে দিন ব্যাপী ব্যাপক গণসংযোগ ও মটর সাইকেল শোভাযাত্রা বের করে গনসংযোগ চলাকালীন কামাড় খাড়া ব্রিজ ও বিভিন্ন এলাকায় পথ সভায় প্রধান অতিথি হিসেবে এড. আবুল হাশেম খাঁন জন সাধারন ও সাধারন ভোটার এবং দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য বলেন, আমাকে একটি করে ভোট দিয়ে নির্বাচনে জয় করলে আমি ৫ বছর আপনাদের পাশে থেকে সেবা করব এবং মাদক সন্ত্রাস মুক্ত উপজেলা গড়ে তুলব। বুড়িচং উপজেলাকে সকলকে নিয়ে আধুনিক ও ডিজিটাল হিসেবে গড়ে তুলব। পরে মটর সাইকেল শোভা যাত্রাটি শতাধীক মটর সাইকেল নিয়ে বের হয়ে ষোলনল ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: বিল্লাল হোসেনের নেতৃত্বে ভরাসার বাজার, ছয়ঘড়িয়া, ষোলনল, সোনাই সার, বাবুর বাজার, কামার খাড়া, বালিখাড়া, পূর্ব হুড়া, গোবিন্দপুর, ইছাপুরা, মহিষমারা, শিকার পুর,আগান নগর সহ বিভিন্ন গ্রামে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে স্লোগান দিয়ে প্রদক্ষিণ করে ।

    গনসংযোগে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন স্বপন,উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান এড.রেজাউল করিম খোকন, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক ও ইউপি আলহাজ¦ মো. সিরাজুল ইসলাম চেয়ারম্যান,মো.আব্দুল করিম চেয়ারম্যান,মো.মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান মো.বিল্লাল হোসেন ,মো.আনোয়ার হোসেন আনু ঠিকাদার, সাবেক ভারপ্রাপ্ত চেয়ার লিটন রেজা,ইউপি আ’লীগের সেক্রেটারী আমির হোসেন মেম্বার।

    এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মো.আলমগীর হোসেন (টিউবওয়েল),আ’লীগ নেতা এড. মাহাবুবুর রহমান, মো.হাসানুজ্জামান হাসান, ষোলনল ইউপি আ’লীগ নেতা আবুল হোসেন,আবু তাহের,একলাছুর রহমান, মো. জয়নাল আবেদীন, মো.তফাজ্জল হোসেন ,লুৎফুর রহমান মেম্বার,হাজী গোলাম নবী,হাজী জাহাঙ্গীর আলম, হাজী রেছত আলী, হাজী শাহ আলম,মো. সিরাজুল ইসলাম মেম্বার, মনির হোসেন মেম্বার,আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, যুবলীগ নেতা মো.কামাল হোসেন ,বাবুল হোসেন, মো. বিল্লাল হোসেন,মো. সিরাজুল ইসলাম ঠিকাদার,শাহ আলম ঠিকাদার,ময়নাল হোসেন,জাহাঙ্গীর হোসেন, মো: সেলিম হোসেন,স্বপন,মো. সফিকুল ইসলাম,ভরাসার শ্রমিক লীগ নেতা মো. সেলিম,মো. মোশের্দ আলম,মিজানুর রহমান ,আবু তাহের ,জিলানী,মাহাবুব সুমন,ফারহাদ উদ্দিন, উপজেলা ছাত্র লীগ নেতা মো. আরিফ হোসেন মো.সোলেমান,রাজীব হাসান,মো. কামরুজ্জামান,আসিফ,রানা,রাজিব, তানভীর,তুহিন, কামাল, হাবিবুর রহমান হাসান, দিগন্ত সুমন,আল আমিন ভূঁইয়া, রিপন, হাসান ভূইয়া, মো. রবিউল ,আনাস,খায়ের,বাকশীমূল ইউপি ছাত্রলীগ সভাপতি আল হেলাল,আবুল কামাল আজাদ, প্রমুখ।

    এসময় উপজেলা ও মোকাম ইউনিয়নের আ’লীগ এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com