অাপসহীন সত্যান্বেষী
  • শিরোনাম

    বুড়িচংয়ে নৌকা মার্কার এর বিকল্প কিছু নেই-জেলা আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজাদ্দ

    সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯

    বুড়িচংয়ে নৌকা মার্কার এর বিকল্প কিছু নেই-জেলা আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজাদ্দ

    বুড়িচং উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী এড.আবুল হাসেম খাঁন মোকাম ইউনিয়নের বিভিন্ন পথসভা ও বাড়ি-বাড়ি গিয়ে ভোটারদের উদ্দেশ্যে দেওয়া সংক্ষিপ্ত বক্তব্যে ভোটাররা মুগ্ধ।

    মঙ্গলবার দিনব্যাপী এড.আবুল হাসেম খাঁন ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজাদ্দ হোসেন স্বপনসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে মোকাম ইউনিয়নের কাবিলাসহ বিভিন্ন এলাকার হাট-বাজার, পাড়া মহল্লা, গ্রামগঞ্জের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট ও দোয়া চাইছেন। ভোটারদের বাড়ির উঠানে দাঁড়িয়ে মা-বোনদের উদ্দেশ্যে সংক্ষিপ্তভাবে বক্তব্য রাখেন। অল্প কথায় সাজিয়ে গুছিয়ে বক্তব্য রাখেন তিনি। মন দিয়ে তার বক্তব্য শুনেন সবাই। তার বক্তব্যে সবার অন্তর ছুঁয়ে যায়। একইভাবে রাস্তার মোড়ে, হাটে বাজারে তিনি বক্তব্য রাখেন। তার বক্তব্য ও ভোট প্রার্থনার কৌশলে সবাই মুগ্ধ। ইতিমধ্যে তিনি সচেতন ভোটারদের মনে জায়গা করে নিয়েছেন। তাকে নিয়ে পুরো উপজেলায় আলোচনা। প্রবীন এই প্রার্থীকে নিয়ে এখন সবার আগ্রহ।

    সাবেক উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজাদ্দ হোসেন স্বপন বলেন, উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী আবুল হাসেম খাঁন সবার কাছে ভোট ও দোয়া চাচ্ছেন। তার দাবি- সততা, দক্ষতা ও যোগ্যতা, কর্মীবান্ধব প্রার্থী হিসাবে নৌকা মার্কার প্রার্থী আবুল হাসেম খাঁন এর বিকল্প কিছু নেই। তিনি উপজেলার সফল প্রবীণ রাজনীতিবিদ ও আইনজীবি। উপজেলার জনগন আগামী ৩১ মার্চে বিপুল ভোটে বিজয়ীই করবেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com