• শিরোনাম

    মুরাদনগরে কায়কোবাদের ফাঁসি চেয়ে বিক্ষোভ মিছিল

    অনলাইন ডেক্স: | বুধবার, ১০ অক্টোবর ২০১৮

    মুরাদনগরে কায়কোবাদের ফাঁসি চেয়ে বিক্ষোভ মিছিল

    কুমিল্লার মুরাদনগর উপজেলায় বহুল আলোচিত ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি বিএনপির ভাইস চেয়ারম্যান কুমিল্লা-৩ আসনের সাবেক এমপি কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের যাবজ্জীবন সাজার খবর শুনে তার ফাঁসি চেয়ে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলী অঙ্গ ও সহযোগী সংগঠন।

    বুধবার সকালে সংবাদ মাধ্যমে যাবজ্জীবন সাজা হয়েছে এ খবর ছড়িয়ে পরলে উপজেলা আ’লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সদরের দোয়েল চত্তরে গিয়ে মিছিলটি অবস্থান করেন।

    এ সময় কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক বাবু পার্থ সরথী দত্ত বলেন, আমরা ভেবে ছিলাম এ জঘন্য ঘটনার কারণে কায়কোবাদের ফাঁসি হবে। রায়ে তাকে যাবজ্জীবন সাজা দেয়া হয়েছে। আমরা বিক্ষোব মিছিল থেকে কায়কোবাদ ও খালেদা জিয়া সহ এই মামলায় যারা আসামি রয়েছে তাদের সকলের ফাঁসি দাবি করছি।

    খালেদা জিয়ার ফাঁসি চাওয়া হয়েছে কেন? সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, লুৎফুজ্জামান বাবরের যদি স্বরাষ্ট্র মন্ত্রী হওয়ার কারণে এই মামলায় ফাঁসি হতে পারে। হাতলে সে সময়ের প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কেন? ফাঁসি হবে না।

    এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুন্ম আহ্বায়ক মোঃ রুহুল আমিন, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম শাহেদ, জহিরুল ইসলাম জুয়েল, দপ্তর সম্পাদক মেজবাহ উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সদস্য হেলাল উদ্দিন, আক্তার হোসেন মেম্বার, উপজেলা বঙ্গবন্ধু প্রযন্মলীগের সভাপতি মোঃ ফারুক চৌধূরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন বেলাল, কুমিল্লা উত্তর জেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব রাজীব মুন্সি ভাগিনা, যুবলীগ নেতা আহসান হাবিব শামিম, আবিদ আলী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ, যুন্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, শফিক তুহিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মহসিন হয়দার, উপজেলা তরুনলীগের সভাপতি আবু বকর সালাফী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব সেলিম সরকার প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com