• শিরোনাম

    কুমিল্লায় সাংবাদিক সিরাজুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে টিম কুমিল্লার তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা

    নিজস্ব প্রতিবেদক ,কুমিল্লা: | মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮

    কুমিল্লায় সাংবাদিক সিরাজুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে টিম কুমিল্লার তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা

    প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন ,টিম কুমিল্লার সাধারন সম্পাদক ও আলোকিত সময় পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক মাহফুজ আহম্মেদ

    কুমিল্লা বিসিক শিল্পনগরী এলাকায় রোববার রাত ৮টায় সাংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরী’র উপর হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা করে কুমিল্লা জেলার সেচ্ছাসেবী সংগঠন ‘টিম কুমিল্লা’ ।

    বক্তব্য রাখছেন ,টিম কুমিল্লার সভাপতি ও আমাদের কন্ঠ পত্রিকার কুমিল্লা ব্যুরো প্রধান সাংবাদিক সাইফুল ইসলাম শিশির

    সোমবার সন্ধায় কুমিল্লার অভিজাত একটি রেস্টুরেন্টের কনফারেন্স হলে টিম কুমিল্লার সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম শিশির এর সভাপতিত্বে এবং টিম কুমিল্লার সাধারন সম্পাদক সাংবাদিক মাহফুজ আহম্মেদ এর সঞ্চালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় । এই সময় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ছিলেন, কুমিল্লা জেলা জর্জ কোর্টের আইনজীবি মো.আবু রাছেল , ইঞ্জিনিয়ার মো.শরীফুল ইসলাম সোহাগ , ইঞ্জিনিয়ার মো.রাজীবুল হাসান, ব্যবসায়ী সাইফুল ইসলাম ফারুক ,বিশিষ্ট ব্যবসায়ী মোবারক হোসেন , রাজনৈতিবিদ মো.সালাউদ্দিন ও সুজন প্রমুখ।
    সভায় বক্তারা সাংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরীর উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । বর্তমানে সাংবাদিক সিরাজুল ইসলাম গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com