• শিরোনাম

    দেবিদ্বারে চুরি করতে এসে ডাকাতি ; আঙ্গুল বিহীন গুরুতর আহত ১

    | বুধবার, ১২ সেপ্টেম্বর ২০১৮

    দেবিদ্বারে  চুরি করতে এসে ডাকাতি ; আঙ্গুল বিহীন গুরুতর আহত ১

     

     

    মাহফুজ আহম্মেদ,কুমিল্লা:
    কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী পূর্ব পাড়া মৃত শফিকুল ইসলামের বাড়িতে বুধবার রাত ১২.৩০ মিনিটের সময় মোখলেছুর রহমান বসত ঘরে গর্তকরে চুরি করতে এসে ডাকাতি করে যায় চুর । এ সময় ধারালোঁ ছুরির আঘাতে মোখলেছুর রহমানের একটি আঙ্গুল কেটেঁ পড়ে যায় ।
    স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান,বুধবার রাতে একই ঘরে মৃত শফিকুল ইসলামের স্ত্রী মাজেদা বেগম(৫৫) ছেলে মোখলেছুর রহমান(৩৭) বড় মেয়ে ফাহিমা আক্তার (৩৪) ফারজানা আক্তার(১৬) ছিলেন ।ঘরের মেঝে মাটির হওয়ার সুবিধার্থে চুর মাটি গর্ত করে বসতঘরে প্রবেশ করে । পরে ঘরের ভিতরে চুরি করা কালীন মোখলেছুর রহমান বাধাঁ দেওয়ায় তাকে ধারালোঁ ছুড়ি দিয়ে এলোপাথারি কুপিয়ে হাতের আঙ্গুল ফেলে দিয়ে গুরুতর ভাবে জখম করে । পরে তাদের চিৎকার চেচামেচিতে আশে পাশের লোকজন ছুটে আসে এবং মোখলেছুর রহমান কে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর নিয়ে আসে । মোখলেছুর রহমানের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ কমপ্লেক্স থেকে দ্রুত সময়ের মধ্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।
    ঘটনার প্রত্যক্ষদর্শী আহতের আপন বোন ফাহিমা আক্তার জানান, প্রতিদিনের মত আমরা ঘুমিয়ে ছিলাম । হঠাৎ বড়ভাইয়ের চিৎকার শুনতে পাই তখনই রক্তমাখা শরীর নিয়ে বড় ভাইকে নিচে পড়ে থাকতে দেখি এবং ধারালোঁ অস্ত্র সহ কালিমাখা একটি মুখ দেখতে পাই । তখন আমি এবং দৌড়ে ভাইকে বাচাতেঁ চেষ্টা করলে আমাকে মারধর করে ডাকাতরা চলে যায়। ঘটনাস্থল থেকে ডাকাতদের একটি মানিব্যাগ,মোবাইল ফোন ,স্যান্ডেল ও প্যান্ট পাওয়া যায় ।

    এ বিষয়ে জানতে চাইলে দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান,ঘটনার পরপরই আমি সেখানে যায় এবং আলামত সংগ্রহ করি । ঘটনাটি চুরির ছিলো কিন্তু বাধাঁ দেওয়ায় এমন ভয়ানক ঘটনা ঘটেছে ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com