• শিরোনাম

    কুমিল্লায় সক্রিয় মটরসাইকেল চুর সিন্ডিকেট

    দেবিদ্বার ইউপি চেয়ারম্যানের মটরসাইকেল সহ আরো ২ টি মটরসাইকেল চুরি

    মাহফুজ আহম্মেদ,জেলা প্রতিনিধি,কুমিল্লা: | বুধবার, ১২ সেপ্টেম্বর ২০১৮

    দেবিদ্বার ইউপি চেয়ারম্যানের মটরসাইকেল সহ আরো ২ টি মটরসাইকেল চুরি

    কুমিল্লায় আগের চেয়ে অনেক সক্রিয় মটরসাইকেল চুর সিন্ডিকেট । কুমিল্লায় মটরসাইকেল চুরির বিষয়টি বেশ আলোচনায় রয়েছে গত কয়েক মাস যাবত। সরকারী কর্মকর্তা থেকে শুরু করে সাংবাদিক সহ সব পেশার লোকজনই বাদ যাচ্ছেন না কেহ তাদের টার্গেট থেকে ।
    জেলার দেবিদ্বার উপজেলার ৩ নং রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসানের মটরসাইকেল সহ একই ইউপি থেকে আরো দুটি মটরসাইকেল চুরি করা হয়েছে । মাসখানেক এর ব্যবধানে শুধু মাত্র রসুলপুর ইউপি থেকে ৩ টি মটর সাইকেল চুরি হয়েছে ।
    সরেজমিন ঘুরে জানা যায়, রসুলপুর ইউপির খাইয়ার গ্রামের আ: আওয়াল ও ঝিনাইয়া এলাকার সাহাদাত হোসেন এর মটরসাইকেল চুরি করা হয় । স্থানীয়রা জানান ,এলাকার বখাটে মাদকসেবীদের যোগসাযোগে এই ধরনের অপকর্ম করছে মটরসাইকেল চুর এর সিন্ডিকেট ।
    অন্যদিকে দেবিদ্বার পৌর এলাকার পান্নারপুর হাসপাতালের নিচের ঔষদ ব্যবসায়ী মো. অলি মিয়ার মটরসাইকেল এর তালা ও গেটিলক ভেঙ্গে চুরি করার একদিন পর স্থানীয়দের সহযোগিতায় মটরসাইকেলটি অর্ধভাংচুর অবস্থায় উদ্ধার করা হয় ।
    দিন দিন বেড়ে চলছে কুমিল্লায় মটরসাইকেল চুরির ঘটনা । মটরসাইকেল চুরি প্রতিরোধে সবাইকে সচেতন থাকার আহব্বান জানান জেলার একাধিক পুলিশ কর্মকর্তা ।
    দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.মিজানুর রহমান জানান, দেবিদ্বার থানা পুলিশ মটরসাইকেল চোরদের ধরতে বিশেষ অভিযান অব্যাহত আছে ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নীল ছবি যেভাবে তৈরি হয়

    ১৪ ডিসেম্বর ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com