• শিরোনাম

    ৮ জনকে আসামি করে থানায় মামলা

    নাঙ্গলকোটে গ্রাম্য সর্দারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

    মাহফুজ আহম্মেদ ,কুমিল্লা | মঙ্গলবার, ২৬ জুন ২০১৮

    নাঙ্গলকোটে গ্রাম্য সর্দারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

    কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউপির সিঙ্গরিয়া গ্রামের রফিকুল ইসলাম (৮৫) নামের এক বৃদ্ধা গ্রাম্য সর্দারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে কুমিল্লার একটি হাসপাতালে ওই বৃদ্ধার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে গতকাল মঙ্গলবার বিকেলে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় ।
    এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১৮ জুন (সোমবার) সিঙ্গরিয়া গ্রামে ব্যঙ্গাতœক কথা নিয়ে ওই গ্রামের বেল্লালের ছেলে দেলোয়ার হোসেনের সাথে আব্দুল মতিনের ছেলে বাধনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুজনের মধ্যে সংর্ঘষ বাধে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। ওই দিন দুপুরে লাঠি-সোটা নিয়ে আব্দুল গফুরের ছেলে সেলিম ও তার ছেলে মহসিন, আব্দুল মতিনের ছেলে বাধন সহ প্রায় ১০-১২ জন একত্রিত হয়ে দেলোয়ারের সাথে সংর্ঘষে জড়িয়ে পড়ে। তাদের এই সংর্ঘষ থামাতে যান গ্রাম্য সর্দার রফিকুল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে সেলিম ও তার ছেলে মহসিন, আব্দুল মতিনের ছেলে বাধন হাতুড়ি ও লাঠি সোটা দিয়ে রফিকুল ইসলামকে বেড়ধক পিটিয়ে আহত করে। স্থানীয়রা রফিকুল ইসলামকে আহত অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে কুমিল্লায় একটি হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় গত ২৫ জুন (সোমবার) রাতে কুমিল্লার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।
    পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত শেষে বিকেলে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে আবুল হাশেম বাদী হয়ে ৮ জনকে আসামি করে নাঙ্গলকোট থানায় একটি মামলা দায়ের করেন।
    সরেজমিনে গিয়ে অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি ও তাদের বাড়ি ঘর ভাংচুর দেখা গেছে।
    এ বিষয়ে নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক তদন্ত আশ্রাফুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের ছেলে আবুল হাশেম বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় মামলা করেন। আসামীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নীল ছবি যেভাবে তৈরি হয়

    ১৪ ডিসেম্বর ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com