• শিরোনাম

    দেবিদ্বারের জনগনের সম্মানে সাবেক সচিব, মন্ত্রী ও সাংসদ এবিএম গোলাম মোস্তফা’র ইফতার মাহফিল

    সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ | রবিবার, ২০ মে ২০১৮

    দেবিদ্বারের জনগনের সম্মানে সাবেক সচিব, মন্ত্রী ও সাংসদ এবিএম গোলাম মোস্তফা’র ইফতার মাহফিল

    দেবিদ্বারের জনগনের সম্মানে ইফতার মাহফিল দিয়েছে সাবেক সচিব, মন্ত্রী ও সাংসদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.বি.এম গোলাম মোস্তফা। দ্বিতীয় রোজার দিন গুলশানের বাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিল সাবেক অর্থ উপমন্ত্রী ও সাংসদ এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম হুমায়ূন মাহমুদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রোশন আলী মাষ্টার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা সেচ্চাসেবক লীগ নেতা হাজী মো.মিজানুর রহমান মিজান, ছাত্র লীগ নেতা আনোয়র হোসেন পারভেজ খাঁন,আওয়ামীলীগ নেতা সুজিত পোদ্দার,আওয়ামী লীগ নেতা গাজী মো.জাহাঙ্গীর আলমসহ দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ ,শ্রমিক লীগ,কৃষক লীগসহ অঙ্গসংগঠনের হাজার হাজার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

    পরে সাবেক সচিব, মন্ত্রী ও সাংসদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.বি.এম গোলাম মোস্তফা’র ব্যক্তিগত সহকারী জানান,আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য এবিএম গোলাম মোস্তফা সংসদ সদস্য থাকাকালীন ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত দেবিদ্বার উপজেলার বিভিন্ন ইউনিয়নের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড গুলো জনগনের সামনে তুলে ধরার জন্য নেতাকর্মীদের অনুরোধ করেন।

    এখন থেকে সাবেক সাংসদ এবিএম গোলাম মোস্তফা’র জন্য জনসংযোগ করেন। কারন ২০০৯ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থীর সাথে ভোটের লড়াই করে বিপুল ভোটে জয়ীই হয়েছেন। প্রবীণ এই নেতার রয়েছে বেশ জনপ্রিয়তা,২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছেন। পরবর্তীতে বিএনপিরসহ ২৬টি দল নির্বাচনে অংশ গ্রহন না করার ফলে আওয়ামী লীগসহ ১২টি দল নির্বাচনে অংশ গ্রহন করে। ওই নির্বাচনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজুকে মহাজোটের মনোনয়ন দেন। ২০১৯ সালের আওয়ামী লীগ থেকে কুমিল্লা-৪,দেবিদ্বার আসন থেকে সাবেক সাংসদ এবিএম গোলাম মোস্তফা মনোনয়ন আবারোও শতভাগ নিশ্চিত।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com