• শিরোনাম

    রাজনীতি করি এক মাত্র জনগনের উন্নয়নের জন্য- রেলপথ মন্ত্রী

    অনুসন্ধান ডেক্স: | রবিবার, ২৯ এপ্রিল ২০১৮

    রাজনীতি করি এক মাত্র জনগনের উন্নয়নের জন্য- রেলপথ মন্ত্রী

    রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারন সম্পাদক মুজিবুল হক এমপি বলেছেন,আমি রাজনীতি করি এক মাত্র জনগনের উন্নয়নের জন্য।আমি চৌদ্দগ্রাম বাসিকে ঠকাইনি প্রতারণা করিনি,গরিব কৃষক পরিবারের জন্মগ্রহন করেছি বলে সাধারন মানুষের দুঃখ কষ্টকে বুঝি এবং তাদের পাশে থাকি।আপনারা আমাকে বার-বার নির্বাচিত করেছেন সেবা আর উন্নয়নের কারনে। কখনও আমি আপনাদের সাথে বেইমানি করিনি করবো না। আমার বাকী জীবন টুকু আপনাদের সেবায় কাটিয়ে দিতে চাই।

    মন্ত্রী আরোও বলেন দেশের প্রয়োজনে আগামী নির্বাচনে আবারও নৌকা ভোট দিয়ে আ’লীগকে নির্বাচিত করতে হবে।গত শনিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়নের ধোড়করা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি জোবেদা খাতুন পারুল, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদের সদস্য ফারুক আহমেদ মিয়াজী, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সদস্য কামাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা কহিনুর আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আকতার হোসেন পাটোয়ারী, জিএম মীর হোসেন, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, জিএম জাহিদ হোসেন টিপু, সৈয়দ আহাম্মদ খোকন, একরামুল হক, কাজী জাফর, জানে আলম ভুঁইয়া, জাফর ইকবাল, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা কামরুল হাসান মুরাদ, বিশিষ্ট সমাজ সেবক এমরানুল হক কামাল, চিওড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি জসিম উদ্দিন, মেজর জাহাঙ্গীর হোসেন, আবুল কাশেম। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাউসার হামিদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ,যুগ্ন আহবায়ক সোহাগ মাহমুদ,নুরুল আলম,মতিউর রহমান জালাল,কাজি আল রাফি প্রমূখ।

    বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন পর্যায়ের আ’লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিল ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com