• শিরোনাম

    দেবিদ্বার ২৩ বছরে আ’লীগ নেতার ড্রেজারে মাটি কাটাঁ বন্ধ না হলে গৃহহীন হবে ৫ টি পরিবার

    | শনিবার, ১৪ এপ্রিল ২০১৮

    দেবিদ্বার ২৩ বছরে আ’লীগ নেতার ড্রেজারে মাটি কাটাঁ বন্ধ না হলে গৃহহীন হবে ৫ টি পরিবার

    আবুল হাশেম শান্ত,কুমিল্লা

    কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নের গোপালনগর পূর্ব পাড়া ইজ্জত আলী মৌলবী বাড়ির ভিতরে একটি পুকুর থেকে ড্রেজারে মাটি খনন করে মাটি ব্যবসা করছেন একই এলাকার ২৩ বছর বয়সে আওয়ামীলীগ এর পদবী পাওয়া মেরাজ উদ্দিন ।
    সরেজমিন ঘুরে দেখা যায় , গোপালনগর পূর্ব পাড়া এলাকার মেরাজ উদ্দিন বাড়িতে অবস্থিত পুকুরে ড্রেজার মেশিনে মাটি খনন করে অন্য যায়গায় বিক্রি করছে । আর ড্রেজার মেশিনে গভীর খননে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে পুকুরের পাশে উপস্থিত বাড়িঘর সহ একটি দালান ।
    অন্যদিকে ড্রেজারে বাড়ির ভেতরে মাটি খননে ক্ষতিগস্থ সহ গৃহহীন হবে নবী মিয়া ,বিল্লাল হোসেন , লিটন ,রফিকুল ইসলামের বাড়ী সহ ৫ টি পরিবার ।
    এই বিষয়ে ভোক্তভোগীরা অভিযোগ করে জানান, মেরাজ উদ্দিন এলাকার প্রভাবশালী হওয়ায় তার ভয়ে এলাকার কেউ কিছু তাকে বলতে সাহস করে না । সে নিজেও জানে যে, ড্রেজারে মাটি খনন করলে আমাদের বাড়িঘর পুকুরে বিলীন হয়ে যাবে । এই সময় বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করি । অভিযোগের পর দেবিদ্বার থানার এস.আই খালেদ সাহেব মাটি ১০ ফুট এর চেয়ে বেশি গভীর না করার জন্য বলে। কিন্তু মেরাজ এইসব কিছুরই পরোয়ানা না করে সে পুণরায় গভীরে মাটি খনন করছে ।
    বিষয় সম্পর্কে জানতে চাইলে আ’লীগ নেতা মেরাজ জানান ,আমার পুকুর মাটি আমি কাটিঁ ,এতে কার কী সমস্যা। আমি মাটি কাটছি ।
    এ বিষয়ে জানতে চাইলে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা জানান, বিষয়টি জেনেছি ,তবে এখনো লিখিত কোনো অভিযোগ পাই নি । বিষয়টি পর্যবেক্ষন করে ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com