• শিরোনাম

    খুনের কথা ধামাচাপা দিতে আলোচিত ভন্ড কবিরাজের বিরিয়ানীর পার্টি

    আবুল হাশেম শান্ত: | রবিবার, ০৮ এপ্রিল ২০১৮

    খুনের কথা ধামাচাপা দিতে আলোচিত ভন্ড কবিরাজের বিরিয়ানীর পার্টি

    ভন্ড কবিরাজের হাতে শিশু শেখ ফরিদ নিহত হওয়ার ঘটনায় ফুঁসে উঠেছে বারপাড়া এলাকাসহ আশে পাশের কয়েকটি এলাকার মানুষ। ইতিমধ্যে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের মাধ্যমে তা প্রমাণিত হয়েছে।  তাদের মুখ বন্ধ রাখতে ভন্ড কবিরাজের বাড়াটে সন্ত্রাসী জামাল ও মিঠুকে দিয়ে বিরিয়ানি পার্টি আয়োজন করা হয়েছে।

    রবিবার দুপুরে বারপাড়া ভন্ড কবিরাজের আস্তানার সামনের সড়কে গিয়ে এমন চিত্র দেখা যায়।

    স্থানীয় সূত্রে জানা যায়, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের উত্তেজিত জনতাদের সামাল দেওয়ার জন্য ভন্ড কবিরাজ  থেকে প্রায় ৭০ হাজার টাকা নিয়েছে জামাল ও মিঠু। বিরিয়ানির জন্য ২০ হাজার টাকার মাংস ক্রয় করা হয়।

    তবে স্থানীয়রা বলেন, ভন্ড কবিরাজ এলাকাবাসীদের পক্ষে আনার জন্য নানা ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে। যারা প্রতিবাদ করছে তাদের পুলিশ দিয়ে ভয় দেখানো হচ্ছে। স্থানীয় ভাড়াটে সন্ত্রাসী মিঠু ও জামালসহ অর্ধশতাধিক সন্ত্রাসী টাকা দিয়ে ম্যানেজ করে রেখেছে ।  তারা মাসে মাসে কবিরাজ  থেকে চাঁদা আদায় করে। বিরিয়ানি খাওয়ার জন্য সবাইকে দাওয়াত দেওয়া হয়েছে। আমরা কেউ সেখানে যাব না।রবিবার সকালে ভন্ড কবিরাজ মাহবুবের ফাঁসির দাবিতে কুমিল্লায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। শ্লোগানে শ্লোগানে উত্তাল হয়ে উঠছে কুমিল্লা। অবিলম্বে ভণ্ড কবিরাজ মাহবুবকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন তারা। এ সময় সংবাদ সংগ্রহ করতে পুলিশের সামনে সাংবাদিকদের ক্যামেরা ভেঙ্গে ফেলার হুমকী দেওয়া হয়।সচেতন নাগরিক ঐক্য পরিষদের আয়োজনের মানববন্ধনে শেখ ফরিদের মা উপস্থিত ছিলেন। তিনি কান্না কন্ঠে বলেন, আমার ছেলেকে ভন্ড কবিরাজ পিটিয়ে হত্যা করেছে। আমি তার ফাঁসি চাই।

    এদিকে দেশজুড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সমালোচনার ঝড়। হত্যাকাণ্ডের দশ দিন অতিবাহিত হলেও সেই ভন্ড কবিরাজ আইনের আওতায় আনতে পারছে না পুলিশ। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্তকরেছে কুমিল্লার বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com