• শিরোনাম

    কুমিল্লায় মোটরসাইকেল চোর আটক; গণধোলাই

    অনলাইন ডেস্ক : | রবিবার, ০৮ এপ্রিল ২০১৮

    কুমিল্লায় মোটরসাইকেল চোর আটক; গণধোলাই

    কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের হাসানপুর পৌছির গ্রামের কুখ্যাত মোটরসাইকেল চোর সাইফুল ইসলাম লাকসামে ধরা পড়েছে। শুক্রবার (৬ এপ্রিল) বিকেলে লাকসাম নবাব ফয়জুন্নেছা কলেজের পাশের প্রফেসর গলিতে মোটরসাইকেল চুরি করার সময় স্থানীয় জনতা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয়।

    আটক সাইফুল হাসানপুর গ্রামের ছাবিয়া বাড়ীর মো. আবদুল আজিজের ছেলে। বর্তমানে সে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে।

    জানা গেছে, আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য সাইফুল। সে নাঙ্গলকোট, লাকসাম, মনোহরগঞ্জ, চৌদ্দগ্রাম ও বরুড়া উপজেলাসহ জেলার বিভিন্নস্থান থেকে মোটরসাইকেল চুরি করে থাকে।

    এর আগে বেশ কয়েকবার থানা পুলিশের হাতে গ্রেফতারও হয়। দুর্ধর্ষ এই চোর গত মার্চ নাঙ্গলকোট বাজারের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে বাংলালিংক মোবাইল কোম্পানীর কুমিল্লা আঞ্চলিক কর্মকর্তা মো. তারিকুল ইসলাম শাকিলের ডিসকভার ১০০ সিসির একটি মোটর সাইকেল চুরি নিয়ে যায়।

    যা পরে বাজারের এক ব্যবসায়ীর সিসিটিভি ক্যামেরায় ধারন করা ফুটেজ থেকে নিশ্চিত হওয়া গেছে।

    লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, শুক্রবার লাকসাম শহরের প্রফেসর গলিতে মোটরসাইকেল চুরির চেষ্টাকালে স্থানীয় জনতা তাকে আটক করে গণধোলাই দেয়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। চিকিৎসা শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com