• শিরোনাম

    নাঙ্গলকোটে পুলিশি বাধাঁয় যুবদলের কর্মী সভা পন্ড আটক-১

    বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা॥ | শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮

    নাঙ্গলকোটে পুলিশি বাধাঁয় যুবদলের কর্মী সভা পন্ড আটক-১

    কুমিল্লার নাঙ্গলকোটের মৌকারা ইউনিয়ন যুবদলের আয়োজিত কর্মী সমাবেশ পন্ড করে দিয়েছে। গতকাল শুক্রবার বিকেলে ময়ূরা উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এসময় ওবায়েদুল হক নামের এক যুবদল কর্মীকে গ্রেফতার করে পুলিশ। আটক ওবায়েদ ওই ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের এনামুল হকের ছেলে। নাঙ্গলকোট থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান ঘটনার সত্যতা ও যুবদল কর্মী ওবায়েদুল হককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
    জানা গেছে, শুক্রবার বিকেলে ময়ূরা উচ্চ বিদ্যালয় মাঠে মৌকারা ইউনিয়ন যুবদলের কর্মী সভার আয়োজন করা হয়। খবর পেয়ে নাঙ্গলকোট থানার পুলিশ গিয়ে সভাটি পন্ড করে দেয়। এসময় সভাস্থলের আসনে রাখা প্লাষ্টিকের চেয়ার নিয়ে আসে এবং যুবদল কর্মী ওবায়েদুল হককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।
    এ ব্যাপারে নাঙ্গলকোট উপজেলা যুবদলের প্রস্তাবিত সভাপতি মো. মনিরুল ইসলাম বলেন, মৌকারা ইউনিয়ন যুবদলের কর্মী সভার আয়োজন করা হয়। আমাদের শান্তিপূর্ণ এ সভায় পুলিশ গিয়ে হানা দেয়। এতে সভাটি পন্ড হয়ে যায়। পুলিশ সভাস্থল থেকে যুবদল কর্মী ওবায়েদুল হককে গ্রেফতার করে এবং সভার আসনে রাখা চেয়ারগুলো নিয়ে যায়। পরে আমরা অন্যস্থলে গিয়ে কর্মী সভা করি।
    এ ব্যাপারে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, আমি এ মূহুর্তে থানার বাহিরে ব্যস্ত আছি। পরে কথা বলবো।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com