• শিরোনাম

    কুমিল্লায় যুবলীগ নেতার মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

    নিজস্ব প্রতিবেদক | শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮

    কুমিল্লায় যুবলীগ নেতার মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

    কুমিল্লা উত্তর জেলা যুবলীগ নেতা মুরাদনগর উপজেলার সাবেক ছাত্রলীগের সদস্য সচিব হুমায়ন কবির খানের মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ করে মুরাদনগর উপজেলা আয়ামীলীগ ও সহযোগি সংগঠ।
    বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে মুরাদনগর-কোম্পানীগঞ্জ মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    মানববন্ধনে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন, উপজেলা আ’লীগের নেতা গোলাম মোস্তফা নিপু, উপজেলা যুবলীগের সাবেক সদস্য সচিব সফিকুর রহমান ছবি, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আতিকুর রহমান হেলাল, ছাত্রলীগের সাবেক নেতা আনোয়ার হোসেন খোকন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রাজিব আহাম্মদ।

    এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগের আহ্বায়ক মজিবুর রহমান, যুবলীগ নেতা নূরুদ্দীন সরকার রিপন, দেলোয়ার হোসেন খোকন, উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আজিজুল হক, কাউছার ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মানিক সরকার, উপজেলা শ্রমীকলীগরে যুগ্ম আহ্বায়ক পারভেজ সরকার ও বাদশা মিয়া সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

    এব্যাপারে মুরাদনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল বলেন, ‘কবির আমাদের দলের জন্য নিবেদিত প্রান ছিলেন। ২০১০ সাল থেকেই তার বিরুদ্ধে ওয়ারেন্ট থাকলে এতো দিন গ্রেফতার হয়নি কার ইশারায়? উচিত কথা বলেই ফেঁসে গেছেন কবির। নতুবা তার মতো আরো আসামী আছে তাদেরকে ধরা হচ্ছে না।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com