• শিরোনাম

    কুমিল্লায় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আওয়ামীলীগ নেতা কবির গ্রেফতার : আওয়ামীলীগ নেতাদের ক্ষোভ

    সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ | মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮

    কুমিল্লায় আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আওয়ামীলীগ নেতা কবির গ্রেফতার : আওয়ামীলীগ নেতাদের ক্ষোভ

    কুমিল্লার মুরাদনগর উপজেলায় সোমবার বিকেলে বাঙ্গরা বাজার থেকে ওয়ারেন্টভূক্ত আসামী ও আন্ত:জেলা ডাকাত দলের এক সদস্য আওয়ামীলীগ নেতা মো.হুমায়ূন কবিরকে গ্রেফতার করেছে উপজেলাধীন বাঙ্গরা বাজার থানা পুলিশ। স্থানীয় আওয়ামীলীগের এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন ও কুমিল্লা উত্তর জেলার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের সাথে গ্রেফতার হওয়া ডাকাত দলের সদস্যের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেস বুকে) ভাইরাল। এনিয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।
    পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার মুরাদনগর থানায় ৩৯৫/৩৯৭ ধারায় ২০১৫ সালের ১৫নং ডাকাতি মামলার চার্জশিটভুক্ত,২০১০ সালের দ্রুত বিচার আইনে ১৪নং মামলা ওয়ারেন্টভূক্ত, ২০১৫ সালের ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ ধারায় ওয়ারেন্টভূক্ত আসামী মো. হুমায়ূন কবির। গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্য উপজেলার বাঙ্গরাবাজার থানার দৌলতপুর গ্রামের মৃত ইদ্রিস মিয়ার পুত্র মো. হুমায়ূন কবির খাঁন (৪২)।
    এব্যাপারে মুরাদনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল বলেন, ‘কবির আমাদের দলের জন্য নিবেদিত প্রান ছিলেন। তবে দুষে গুনেই মানুষ। ২০১০ সাল থেকেই তার বিরুদ্ধে ওয়ারেন্ট থাকলে এতো দিন গ্রেফতার হয়নি কার ইশারায়? উচিত কথা বলেই ফেঁসে গেছেন কবির। নতুবা তার মতো আরো আসামী আছে তাদেরকে ধরা হচ্ছে না।
    এবিষয়ে বাঙ্গরাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধূরী বলেন, মো.হুমায়ূন কবির এক জন আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাকে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com