• শিরোনাম

    লাকসামে ৪ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

    অনলাইন ডেস্ক : | মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮

    লাকসামে ৪ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

    কুমিল্লার লাকসামে চার হাজার পিস ইয়াবা এবং মাদক বিক্রির নগদ অর্থসহ অস্ত্র, চাঁদাবাজি, চুরি ও মাদক মামলাসহ ১৪টি মামলার আসামি আরাফাত হোসেন মুরাদ (৩২) ও মানিক মিয়াকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মুরাদ লাকসাম পৌর শহরের গাজিমুড়া পশ্চিমপাড়া গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে। আর তার সহযোগী মানিক একই এলাকার মৃত আবদুর রশিদের ছেলে।

    এ ঘটনায় কুমিল্লা সিনিয়র সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মো. নাজমুল হাসান প্রেস ব্রিফিংয়ে মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

    পুলিশ জানায়, লাকসামে চিহ্নিত অস্ত্র, চাঁদাবাজি, চুরি ও মাদক মামলাসহ ১৪টি মামলার আসামি আরাফাত হোসেন মুরাদ এবং মানিক গোপন সংবাদের ভিত্তিতে লাকসাম থানা পুলিশের অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল-মাহফুজের তত্ত্বাবধায়নে এবং এসআই বোরহান উদ্দিন ভূঁইয়া, সঞ্জয় দাস, আবুল হোসেন ও এএসআই ফরায়েজুল ইসলাম অভিযান চালিয়ে গাজিমুড়া পশ্চিম পাড়া তাদের নিজ বাড়ি থেকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে চার হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৯৩ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়। মুরাদের বিরুদ্ধে অস্ত্র, চাঁদাবাজি ও মাদক মামলাসহ বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে লাকসাম থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে।
    লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আশ্রাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com