• শিরোনাম

    ময়নামতিতে বোমা বিস্ফোরন ;কলেজ ছাত্রের তিন দিনের রিমান্ড

    মাহফুজ আহম্মেদ,কুমিল্লাঃ | মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮

    ময়নামতিতে বোমা বিস্ফোরন ;কলেজ ছাত্রের তিন দিনের রিমান্ড

    কুমিল্লার বুড়িচং ময়নামতির ঘোষনগর এলাকায় একটি আবাসিক ভবনে বিস্ফোরণে আহত জেএমবির সদস্য সন্দেহে গ্রেফতার কলেজছাত্র রিয়াদুল হোসেনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
    মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবির এসআই সহিদুল ইসলামের ৭ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে সোমবার দুপুরে কুমিল্লার ৪নং আমলি আদালতের বিচারক নুরুল আফসার এ রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জি।
    গত ৮ মার্চ রাতে বুড়িচং উপজেলার ময়নামতির ইউনিয়নের ঘোষনগর এলাকায় হাজী আবদুল জলিলের বাসার নিচতলায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।
    এতে এতে অগ্নিদগ্ধ হয় ওই গৃহকর্তার নাতি ও কুমিল্লা সিটি কলেজের ছাত্র রিয়াদুল হোসেন। তিনি চাপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার উলুকনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে রিয়াদুলকে গ্রেফতার করে। এ ঘটনায় পর দিন বুড়িচং থানা পুলিশ বাদী হয়ে রিয়াদুল হোসেনকে আসামি করে মামলা করে। পরে মামলাটি তদন্তের জন্য ডিবিতে হস্তান্তর করা হয়।

    মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবির এসআই সহিদুল ইসলাম জানান, কলেজছাত্র রিয়াদুলের সঙ্গে জেএমবির সম্পৃক্ততা থাকতে পারে। রিমান্ডে জিজ্ঞাসাবাদের পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com