• শিরোনাম

    মুরাদনগরে ট্রাভেলস্ ব্যবসার নামে বিদেশে মাদক পাচার; দুই লক্ষ টাকায় ধামাপাচা দেওয়ার চেষ্টা

    মাহফুজ আহম্মেদ,কুমিল্লা জেলা প্রতিনিধি: | মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮

    মুরাদনগরে ট্রাভেলস্ ব্যবসার নামে বিদেশে মাদক পাচার; দুই লক্ষ টাকায় ধামাপাচা দেওয়ার চেষ্টা

    কুমিল্লার মুরাদনগর উপজেলার নোয়াকান্দির জালাল ট্রাভেলস্ নামে একটি প্রতিষ্ঠান বিদেশ পাঠানোর কথা বলে যাত্রীদের মাধ্যমে মধ্যপ্রাচ্য সহ বিশে^র বিভিন্ন দেশে মাদক পাচার করছে ।
    এই অনুসন্ধানে জানা যায় , গত কিছু দিন আগে দারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামের মো:নুরুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম বিমানের টিকেট কাটার জন্য জালাল ট্রাভেলস্ েগেলে তজালার ট্রাভেলস্ এর সত্বাধিতারী শাহ জালাল টিকেট কেটে দেওয়ার
    পর শরিফের বড় ভাই ডা.মোমেনের কাছে একটি প্যাকেট দেয় বিদেশে নেওয়ার জন্য ,তখন ডা.শরিফের সন্দেহ হলে ভিতরে কী আছে জানতে চাইলে শাহজালাল বলেন,আওয়ামীলীগ নেতার কিছু পোষ্টার । বাড়ি আসার পর শরীফ এর ভাই ডা.মোমেন মোড়ানো প্যাকেটটি খুলার সাথে সাথে তার মাথায় হাত পড়ল । সে দেখলো মোড়ানো প্যাকেটে প্রায় ৫০০০(পাচঁ হাজার) ইয়াবা ট্যাবলেট ও প্রায় ২ কেজি সমপরিমান গাজাঁ । পরে ডা.মোমেন প্যাকেটটি সরিয়ে রেখে তার ভাইকে এয়ারপোর্টে পৌছে দেওয়ার পরপরই শ্হাজালাল ডা.মোমেনকে ফোন দিয়ে জানতে চাইলেন যে শরীফ ভাবে ভাবে গেছে কিনা,তখন মোমেন শাহজালালকে জানায় হ্যা আপনার গুরুত্বপূর্ণ মালামাল সহ সে বিদেশে গেছে ।
    এর পরের দিন ডা.মোমেন স্থানীয় জনপ্রতিনিধিদের বিষয়টি জানালে জালাল ট্রাভেলস্ এর মালিক স্থানীয় নেতাদের সাথে নিয়ে ১ রাতের মধ্যে দুইলক্ষ টাকায় সমঝোতায় আসে ডা.মোমেন……বিস্তারিত চলমান (আরো আসছে)

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com