• শিরোনাম

    ময়নামতিতে প্রতিবেশী পুরুষের মারধর ও নির্যাতনে বিষপানে গৃহবধূরর আত্মহত্যা

    মাহফুজ বাবু, কুমিল্লা | মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০১৮

    ময়নামতিতে প্রতিবেশী পুরুষের মারধর ও নির্যাতনে বিষপানে গৃহবধূরর আত্মহত্যা

    গতকাল সোমবার রাত ৯টায় কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি ঘোষনগর (উঃপাড়া) গ্রামে প্রতিবেশ দোকান মালিক হারুন মিয়া (৫৫) নামে এক ব্যাক্তি প্রকাশ্যে রাস্তায় লোকজনের সামনে মারধর এবং নির্যাতনের অপমান ও ক্ষোভে সীমা  (২২) নামে দুসন্তানের জননী গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে।

    প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদ এলাকার ঘোষনগর গ্রামের দেলোয়ার মিয়ার মেয়ে সীমা’র সাথে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার অরফান মিয়ার ছেলে মোঃ ইসমাইল (৩৫) এর বিয়ে হয় ১০ বছর আগে। সোমবার সন্ধ্যায় স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক বিষয় নিয়ে কথাকাটা হয়। স্বামী ইসমাইল হোসেনের দোকান মালিক ও প্রতিবেশী হারুন মিয়া জানতে পেরে দোকান কর্মচারীর স্ত্রী সীমা কে এ বিষয় নিয়ে বাড়ীর সামনে রাস্তায় লোকজনের সামনেই মারধর করে এবং অকথ্য ভাষায় গালাগাল করে। অপমান সইতে না পেরে রাগে ক্ষোভে রাত ৮টায় নিজ ঘরে বিষ ( এন্ড্রিন) পান করে। জানতে পেরে পরিবারের লোকজন দ্রুত কুমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এ রিপোর্ট লেখার সময় (মঙ্গলবার দুপুর ১২টা) নিহতের লাশ বর্তমানে কুমেক হসপাতালে হয়েছে। নিহত সীমা’র এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

    দেবপুর ফাঁড়ী পুলিশের আই সি ইন্সপেক্টর মঞ্জুর কাদের ভইয়ার নির্শেদে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এস আই সাহাদত হোসেন। পুলিশ জানায় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীর বয়ান এবং ঘটনার বিবরণ শুনেছেন তারা। এখনো লিখিত ভাবে কেউ অভিযোগ করেনি,  লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com