অাপসহীন সত্যান্বেষী
  • শিরোনাম

    বুড়িচং সোঁনারবাংলা বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধন

    আক্কাস আল মাহমুদ হৃদয়, কুমিল্লা | বুধবার, ২০ ডিসেম্বর ২০১৭

    বুড়িচং সোঁনারবাংলা বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধন

    কুমিল্লা শিক্ষাবোর্ডের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ও জেলার বুড়িচং উপজেলার সোঁনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের (২০-১২-২০১৭ইং)বুধবার সকালে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়। কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সচেতন নাগরিক কমিটি কুমিল্লার সভাপতি বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বদরুল হুদা জেনু।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন, কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক আলী আকবর মাসুম, কুমিল্লা জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন, কলেজ গভর্ণিং বডির সদস্য মোঃ আবদুর রশিদ এবং মোঃ আবু হানিফ।
    বক্তব্য রাখেন প্রভাষক মাসুদ পারভেজ, মিজানুর রহমান, মাকসুদা বেগম, আনোয়ার হোসেন প্রমুখ। ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের প্রথম দিনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি বদরুল হুদা জেনু তাঁর বক্তব্যে সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে শ্রেষ্ঠত্ব অর্জনের পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক কার্যক্রমেও নজরকাড়া সাফল্য অর্জন করায় এ কলেজের শিক্ষক শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে সাফল্যধারা অক্ষুণ্ণ রাখার আহবান জানান।

    ক্রীড়া প্রতিযোগিতার বিশটি ইভেন্টে উচ্চ মাধ্যমিক ও অনার্স পর্যায়ের শতাধিক ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com