• শিরোনাম

    লাকসাম জিআরপি থানা পুলিশের কড়া নিরাপত্তা

    | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৮

    লাকসাম জিআরপি থানা পুলিশের কড়া নিরাপত্তা

    আগামীকাল ৮ই ফেব্রুয়ারী ঢাকার আদালতে বিএনপি চেযারপার্সন বেগম খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে সারা দেশে নাাশকতা এড়াতে পুলিলশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জোরালো নিরপত্তার লক্ষে বিভিন্ন জায়গায় চেক করতে দেখা যায়। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ রেলওয়ে চট্র্রগ্রামের আওতাধীন লাকসাম জিআরপি থানা পুলিশ ও কড়া নিরাপত্তা দিতে দেখা যায়।

    লাকসাম জিআরপি থানার এএসআই মেহেদীর নেতেৃৃেত্বে রেলওয়ে যাত্রীদের নিরপত্তায় জোরালো তৎপতা অব্যাহত রেখেছেন। লাকসাম জিআরপি থানার এএআই মেহেদীর এমন তৎপরতাকে সাধুবাদ জানান স্থানীয় ও সাধারণ যাত্রীরা। ডিজিটাল বাংলাদেশের নিরাপত্তা ও রেলওয়ে যাত্রীদের নিরাপত্তার স্বার্থে এমন তৎপরতাকে অনেকেই ধন্যবাদ ও স্যালুট জানান এএসআই মেহেদিকে।

    দুপর পেরিয়ে প্রায় বিকাল হওয়ার কাছাকাছি ৩.৩০ মিনিট হয়ে গেলেও যাত্রী নিরাপত্তা নিয়ে ব্যস্ত মেহেদী সহ তার ফোর্স। নেই খাবার খাওয়ার সময়ও।

    এই দিকে ঢাকায় এক সংবাদ সম্মেলনে গ্রেফতারের সঙ্গে কোনো রাজনৈতিক ব্যাপার নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, সন্ত্রাসীদের ধরা হচ্ছে। যারা বিশৃঙ্খলা ও নাশকতায় জড়িত; প্রমাণ সাপেক্ষে তাদেরই গ্রেফতার করছে পুলিশ। শনিবার পাসপোর্ট সেবা সপ্তাহ উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।
    নির্বাচন থেকে দূরে রাখতে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে বলে অভিযোগ করে আসছে বিএনপি। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, যারা ভাংচুরে জড়িত ছিল, পুলিশের রাইফেল ছিনতাইয়ের চেষ্টা করেছিল, প্রিজন ভ্যান থেকে অপরাধীদের ছিনিয়ে নিতে চেয়েছিল; তাদের আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।
    তিনি বলেন, নির্বাচন তো অনেক দূরে রয়েছে। তার আগেই খালেদা জিয়ার আদালতে আসা-যাওয়ার পথে বিশৃঙ্খলা করা হচ্ছে, পুলিশের রাইফেল ভেঙে ফেলা হচ্ছে। প্রিজন ভ্যান থেকে আসামি ছিনিয়ে নেওয়া হচ্ছে। ২০১৪ সালে রাজশাহীতে পুলিশকে কীভাবে পিটিয়ে হত্যা করা হয়েছিল, তাও সবাই দেখেছে। ঠিক একই ঘটনা ঘটানো হয়েছে হাইকোর্টের সামনে। ওই দিনের হামলায় যারা অংশ নিয়েছিল; ভিডিও ফুটেজ দেখে তাদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com