• শিরোনাম

    লাকসামে দুস্থ, গরীব ও অসহায়দের মাঝে ঢেউটিন এবং জেলেদের মাঝে জাল ও সেলাই মেশিন বিতরণ

    | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮

    লাকসামে দুস্থ, গরীব ও অসহায়দের মাঝে ঢেউটিন এবং জেলেদের মাঝে জাল ও সেলাই মেশিন বিতরণ

    গতকাল রবিবার লাকসামে দুস্থ, গরীব ও অসহায়দের মাঝে ঢেউটিন বিতরণ এবং স্কুলগুলোতে মিড ডে মিল চালু করার লক্ষে টিফিন বক্স বিতরণ ও জেলেদের মাঝে বেড় জাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি।

    ওই দিন তিনি মৎস্য অফিসের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে জেলেদের মাঝে বেড় জাল ও সেলাই মেশিন বিতরণ করেন। এছাড়াও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় লাকসাম উপজেলার দুস্থ, গরীব ও অসহায় পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা জেলায় মৎস্য উন্নয়ন প্রকল্পের সহকারী পরিচালক মোঃ ওমর ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেস চন্দ্র দাস, লাকসাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, চেয়ারম্যান আলী আহম্মদ, ওমর ফারুক, রুহুল আমিন, শাহ আলম, হারুনুর রশিদ, আবদুল আউয়াল আবুল, আবদুর রশিদ সওদাগর, জিয়াউর রহমান শাহীন জিয়াসহ আরো অনেকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com