• শিরোনাম

    বুড়িচংয়ে ৫তলা ভবন থেকে পড়ে স্কুল ছাত্রী (শিশু) নিহত

    আবুল হাসেম শান্ত,কুমিল্লাঃ | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৮

    বুড়িচংয়ে ৫তলা ভবন থেকে পড়ে স্কুল ছাত্রী (শিশু) নিহত

    বুধবার কুমিল্লার বুড়িচং উপজেলার সদরের হাসপাতাল সংগ্লন এলাকার একটি ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে লামিয়া আক্তার (৬) নামের ২য় শ্রেনীর স্কুল পড়–য়া ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মামা আজাদের বিয়ে উপলক্ষে ভেড়াতে এসে লাশ হল ভাগ্নি। দুপুরের স্থানীয়রা তাকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডা:জালাল আহাম্মদ শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন ।
    পুলিশ ও স্থানীয় সূত্র জানায় বুড়িচং উপজেলা সদরের হাসপাতাল সংগ্লন হাজী জসিম উদ্দিনের ৫ তলা ভবনের ছাদ থেকে লামিয়া আক্তার(৬)নামের এক শিশু বুধবার ১১টায় মাটিতে পড়ে মারাত্মক ভাবে আহত হয় ।স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডা: শিশুটিকে মৃত্যু ঘোষনা করে।স্থানীয়রা আরো জানায় মোমিনুল হক ভূঁইয়ার ছেলে আজাদ হোসেনের গত মঙ্গলবার বিয়ে হয়।বিয়ে উপলক্ষে আজাদের বড় বোন সালমা আক্তার(২৪) স্বামী রমজান আলী ও তার ১ ছেলে১মেয়ে নিয়ে ঢাকা খিলগাও থেকে ভাইয়ের বিয়েতে ভেড়াতে আসে গত সোমবার ।বিধিরবাম মামার বিয়ে শেষে লামিয়া আক্তার ২য় শ্রেনীর স্কুল ছাত্রী সকাল ১১টায় সকলের অজান্তে তার নানার ৫তলা ভবনের ছাদে উঠে তার পর ছাদ থেকে মাটিতে পড়ে মৃত্যু বরন করে।এঘটনায় তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে ।
    বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এঘটনায় পুলিশ খোজখবর নিচ্ছে এবং এব্যপারে পুলিশী তদন্ত অব্যহ্নত রয়েছে। এব্যপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com