• শিরোনাম

    দেবিদ্বারে পরীক্ষা কেন্দ্রে অনিয়মের অভিযোগে একজনের কারাদন্ড দুই পরীক্ষার্থীকে বহিস্কার

    | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৮

    দেবিদ্বারে পরীক্ষা কেন্দ্রে অনিয়মের অভিযোগে একজনের কারাদন্ড দুই পরীক্ষার্থীকে বহিস্কার

    দেবিদ্বার উপজেলায় এসএসসি পরীক্ষায় ইংরেজী প্রথম পত্র’র পরীক্ষা চলাকালিন সময়ে পৃথক পৃথক দুটি পরীক্ষা কেন্দ্রে অনিয়মের দায়ে একজনকে কারাদন্ড ও দুই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। সোমবার দেবিদ্বার রেয়াজ উদ্দিন মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও উপজেলা খলিলপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। বহিস্কার হওয়া পরীক্ষার্থী মো. কামরুল হাছান রেয়াজ উদ্দিন মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ব্যবসা শিক্ষা বিভাগের ছাত্র এবং অপরজন ফতেহাবাদ উচ্চ বিদ্যালয়ের অনিয়মিত ছাত্র আশরাফুল আলম।

    জানা যায়, সোমবার এসএসসি পরীক্ষায় ইংরেজী প্রথম পত্রের পরীক্ষা শুরুর পরে রেয়াজ উদ্দিন পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার কেন্দ্র দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা এ এফ এম রকিবুল হাসান দায়িত্ব পালনের সময় পরীক্ষার্থী কামরুল হাছান পরীক্ষা কেন্দ্রের ১৫ নম্বর কক্ষ থেকে বের হয়ে বাহিরে মোবাইল ফোনে কথা বলতে দেখে তাকে বহিস্কার করেন।

    অপরদিকে খলিলপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. ওমর ফারুক পরীক্ষার্থী আশরাফুল আলম পরীক্ষার কক্ষ থেকে বের হয়ে বাহিরের টয়লেট’র পাশ্বে কাগজ নাড়তে দেখে তাকে বহিস্কার করা হয়েছে। এদিকে ইব্রাহীম নামের স্থানীয় এক যুবক পরীক্ষা কেন্দ্রে এক পরীক্ষার্থীকে নকলে সহযোগিতা করায় তাকে ভ্রাম্যমান আদালতে ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা এ বিষয়টি নিশ্চিত করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com