• শিরোনাম

    দেবিদ্বারে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের পক্ষ থেকে ২হাজার ৮শ শীতার্তদের মাঝে কম্বল বিতরন

    সাইফুল ইসলাম শিশির,কুমিল্লাঃ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮

    দেবিদ্বারে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের পক্ষ থেকে ২হাজার ৮শ শীতার্তদের মাঝে কম্বল বিতরন

    আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪,দেবিদ্বার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের পক্ষ থেকে দেবিদ্বার উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ২হাজার ৮শ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন।

    ওই সময় অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ জানান, দেবিদ্বারের অসহায় দরীদ্র মানুষের পাশে আছি এবং থাকবো। প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার জন্য ভোট চাই, আমার জন্য দোয়া চাই। খেটে খাওয়া মানুষের হয়ে ন্যায়ের কথা বলতে পাড়ি। অসহায়, হত দরিদ্র মানুষের পাশে থাকতে চাই। আমি কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগকে সুসংহত, পরিচ্ছন্ন এবং একতাবদ্ধ রাখার পিছনে প্রচার বিমুখ অবদান অনস্বীকার্য। মাননীয় প্রধানমন্ত্রী ও গণতন্ত্রের মানসকণ্যা শেখ হাসিনার ধারাবাহিক অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্রের অতন্দ্র প্রহরী অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদকে জাতীয় সংসদ হিসেবে দেখতে চাই।এটা শুধু আমার একার চাওয়া নয়, বরং দেবিদ্বারের প্রত্যেকটা নাগরিকের মনোস্কামনা।
    এই সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হারুনুর রশিদ সাহেবের সভাপতিত্বে সভা অনুষ্টিত হয়। সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান আউয়াল, দেবিদ্বার উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম, এলাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি কাজী মোস্তফা, এলাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শাহআলম, কুমিল্লা উঃ জেলা মৎসজীবি লীগ আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো. খোরশেদ আলম, জেলা মৎসজীবি লীগের অন্যতম সদস্য মো. আবদুল কাইয়ুম সেলিম সহ আরো অনেকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com