• শিরোনাম

    দেবিদ্বারে আওয়ামী লীগ ও আইনশৃঙ্খলা বাহিনী রাজপথে বিএনপির নেতাকর্মীরা অনুপস্থিত

    | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৮

    দেবিদ্বারে আওয়ামী লীগ ও আইনশৃঙ্খলা বাহিনী রাজপথে বিএনপির নেতাকর্মীরা অনুপস্থিত

    খালেদা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণা করা হবে। রায়কে ঘিরে সংঘর্ষ, নাশকতা এড়াতে সারাদেশের ন্যায় কুমিল্লার দেবিদ্বার উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাগুর, মাধাইয়া,কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার নিউ মাটের্ক, কালিকাপুর, বড়শালঘড় গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃঙ্খলা বাহিনী নানা ধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। গত ৫/৬ দিন ধরে বিএনপি-জামায়াত এর প্রায় ৩০জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।

    এ রায়কে গিয়ে দেবিদ্বার আ’লীগের নেতৃবৃন্দ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাধাইয়া ও দেবিদ্বার নিউমাকের্ট নিজেদের দখলে রাখেন। অপরদিকে বিএনপি নেতাকর্মীরা কিছুটা কৌশলী মনোভাবে রয়েছে। রায় বিপক্ষে গেলে তারা সংঘর্স-নাশকতা না করে রাজনৈতিক ভাবেই এর প্রতিবাদ করার ঘোষণা দিয়েছে।বিভিন্ন সূত্রমতে, গত ৫/৬ দিনের ধড়পাকড়ের ফলে দেবিদ্বার উপজেলার বিএনপি-জামায়াতের বেশিরভাগ নেতাকর্মী আত্নগোপনে করে আছেন। এদিকে দেবিদ্বার থানা জুড়ে পুলিশ, র‌্যাব, বিজিবির এর একাধিক টিম টহল দিচ্ছে। নিরাপত্তার চাদঁরে আবদ্ধ রয়েছে দেবিদ্বার উপজেলা।
    দেবিদ্বার থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মো. মিজানুর রহমান জানান, যে কোন ধরণের নাশকতা ও অপশক্তির যে কোন ধরণের অপতৎপরতা রুখতে দৃঢ় প্রতিঙ্গ এবং সেভাবেই আমাদের প্রস্তুতি আছে। সাধারণ মানুষ যাতে আতংকিত না হয়, আমরা সেভাবেই কাজ করছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com