• শিরোনাম

    কুমিল্লায় জামায়ত রোকনের হামলায় গুরুতর আহত প্রবাসী মনির ; আটক- ৩

    মাহফুজ আহম্মেদ,কুমিল্লা প্রতিনিধি: | মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

    কুমিল্লায় জামায়ত রোকনের হামলায় গুরুতর আহত প্রবাসী মনির ; আটক- ৩

    কুমিল্লার কোতয়ালী মডেল থানাধীন নিশ্চিন্তপুর কুমিল্লা পাবলিক স্কুল এন্ড কলেজের মেইনগেটের পাশে প্রবাসী মনির দোকান তৈরী করার সময় বাধা দেয় একই দূর্গাপুর ইউনিয়ন জামায়তের সাংগঠনিক রোকন সোলেমান ভাইসহ তিনজন। ওই ঘটনায় গুরুতর আহত প্রবাসী মনির কুমিল্লা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। পরে কোতয়ালী মডেল থানা পুলিশ জামায়তের তিনজনকে আটক করে।
    জানা যায়, কুমিল্লা পাবলিক স্কুল এন্ড কলেজের মেইনগেটের পাশে প্রবাসী মনির দোকান তৈরী করার সময় বাধা দেয় একই এলাকার বসত আলীর পুত্র জামায়তের সাংগঠনিক রোকন মোঃ সোলেমান (৩৮) মোঃ খলিলুর রহমান(৩৫), এবং মোঃ আব্দুল জলিল(৩০)। এই সময় ইচ্ছাকৃত ভাবে কাজে বাধা দিলে প্রতিবাদ করেন তারা তিন ভাই মিলে প্রবাশী মনিরের উপর ক্ষিপ্ত হয়ে এলাকার লোকজনের সামনেই তাকে চাইনিজ কুড়াল ,রড লাঠিসোঠা দিয়ে এলোপাথারি মারধর করে। চাইনিজ কুড়ালের আঘাতে মনিরের মাথা দ্বিখন্ডিত হয়ে যায় । এই সময় মনিরের ভাই মোখলেছুর রহমান দৌড়ে আসলে তাকে শ^াসরোধ করে হত্যা করার চেষ্টা করে তিন ভাই । পরে মনির হোসেন কে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় । বর্তমানে প্রবাসী মনির হোসেন কুমিল্লা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে ।
    প্রবাসী মনির জানান, গত ২০দিন আগে পাকাঁ দোকান তৈরীর কাজ শুরু করে প্রবাসী মনিরহোসেন। তিনি গতকাল সকালে দোকান তৈরীর কাজকর্ম দেখাভার করতে গেলে প্রবাসী মনিরের ক্ষতিসাধনের উদ্দেশ্যে বাধাঁ দেন বসত আলীর তিন ছেলে। এই সময় গুরুতর আহত হয় মনির ও তার ভাই ঘটনার পর জামায়তের সাংগঠনিক রোকন সোলেমানকে জনতা ধরে পুলিশে দেয়। পরে স্থানীয় জনতার সহযোগিতায় আরো ২ জনকে আটক করে থানা পুলিশ ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে onusondhanbd24.com